বিশেষ ঘোষণা

বিশেষ ঘোষণাঃ কারিগরি কারণ বশতঃ বেশ কিছু বইয়ের লিঙ্ক কাজ করছে না। সেগুলো ধীরে ধীরে ঠিক করে দেওয়ার কাজ চলছে। কিছু বই অপেক্ষাকৃত ভালো করতে গিয়ে একটু সময় লাগছে। ফেসবুক গ্রুপে প্রত্যেক আপডেট জানিয়ে দেওয়া হবে। মাঝে মাঝে নতুন বই দেবার ও চেষ্ট চলছে ।

Thursday 12 June 2014

শুরুর কথা 


এটা আমার প্রথম পোস্ট। বাংলা বইয়ের স্বর্ণখনি আমার সংগ্রহে আছে। দেখা যাক কতটা দিতে পারি। যে বই গুলো আমার পছন্দ এবং ইতিমধ্যে ইন্টারনেটে পাওয়া যাচ্ছে, সেগুলো নতুন করে স্ক্যান না করে পুরনো গুলো বা এডিট করে নতুন ভাবে দেবো ।  যেগুলো পাওয়া যাবে না, সেগুলো স্ক্যান করে উপহার দেবো।  আমার উদ্দ্যেশ্য ব্যবসায়িক নয়। শুধুই বৃহত্তর পাঠকের কাছে বই পড়ার অভ্যেস ধরে রাখা।  কোনো বই ভালো লাগলে কিনতে অনুরোধ করব। আমার অগ্রণী বইয়ের সাইট সৃষ্টিকর্তাদের অগ্রিম ধন্যবাদ জানাচ্ছি যাদের বই আমি শেয়ার করব। ধন্যবাদ জানাচ্ছি বন্ধু সন্তু বাগ ও পি. ব্যান্ডস কে যারা আমাকে এডিট করা নানাভাবে শিখিয়েছেন। আমাদের আর একটি প্রয়াস পুরোনো বিস্মৃত পত্রিকা নতুন ভাবে ফিরিয়ে আনা। আগ্রহীরা দেখতে পারেন www.dhulokhela.blogspot.in সাইটটি। 

3 comments:

  1. আপনার সাইট্টি আমার ভালো লেগেছে । অনেক সুন্দর করে সাজিয়েছেন সে জন্য ধন্যবাদ । একথা বলতেই হবে কেলেকশন এর দিক দিয়ে আপনার ব্লগটি আমার অনেক ভালো লেগেছে ।

    ReplyDelete
  2. অনেক ভালো লেগেছে,,যার শেষ নেই,সুন্দর করে সাজিয়েছেন

    ReplyDelete