বিশেষ ঘোষণা

বিশেষ ঘোষণাঃ কারিগরি কারণ বশতঃ বেশ কিছু বইয়ের লিঙ্ক কাজ করছে না। সেগুলো ধীরে ধীরে ঠিক করে দেওয়ার কাজ চলছে। কিছু বই অপেক্ষাকৃত ভালো করতে গিয়ে একটু সময় লাগছে। ফেসবুক গ্রুপে প্রত্যেক আপডেট জানিয়ে দেওয়া হবে। মাঝে মাঝে নতুন বই দেবার ও চেষ্ট চলছে ।

Wednesday 1 January 2020

বিশ্বভারতী প্রকাশিত রচনা

সকলকে জানাই নতুন বছরের প্রীতি ও শুভেচ্ছা

আজ নিয়ে এলাম বিশ্বভারতী প্রকাশিত রবীন্দ্র নাথের ভূমিকা সম্বলিত একটি হারিয়ে যাওয়া রচনা

বিভূতি ভূষণ গুপ্ত রচিত


বিশেষ ধন্যবাদ শ্রী শ্যামল দাসকে, বই টি স্ক্যান করতে দেবার জন্য







6 comments:

  1. Happy new year! Amazing find! Let's make the new decade be one of discovery of lost treasures like this! We are all with you!

    ReplyDelete
  2. অনেক ধন্যবাদ এই বইটি upload করার জন্য।। লেখক সম্পর্কে আমার প্রপিতামহ।।আমার ঠাকুমার বাবা।। ঠাকুরমার নাম ছিল সুনন্দা রায় বিয়ের আগে ছিল সুনন্দা গুপ্ত।।বাবার কাছে ওনার ব্যাপারে অনেক কিছু জেনেছি,উনি বিশ্ব ভারতীর রেকটার ছিলেন।।বইটার ব্যাপারে জানার পর অনেক ইচ্ছে ছিল আসল বইটা পেলে খুব ভালো লাগতো।। লেখক সম্পর্কে কিছু জানার থাকলে যোগাযোগ করতে পারেন।।এটা আমার পরিবারের কাছে অনেক গর্বের বিষয়। অসংখ্য ধন্যবাদ আপনাদের সকল কে।।

    ReplyDelete
    Replies
    1. আপনার নামটা কমেন্টে পেলাম না। এটা জেনে খুব ভালো লাগলো এবং আপনার অনুভূতি অনুভব করতে পারছি। অন্তত একজনকে তাঁর পরম প্রিয় জিনিস এভাবে তুলে দিতে পেরে খুবই ভালো লাগছে।
      আমরা লেখকদের প্রতি শ্রদ্ধার্ঘ হিসেবে সংক্ষিপ্ত পরিচিতি, ফটো, অটোগ্রাফ, জন্ম, মৃত্যু, বাবা মা, ছোটবেলে, বড় হয়ে ওঠা, তাঁর সাহিত্য ও অন্যান্য কাজ সম্পর্কে একটি পেজ বানাচ্ছি। নীচের লিঙ্কে পাবেন। আপনি ওনার সম্পর্কে যদি এমন ভাবে লিখে ইমেল পাঠাতে পারেন তবে আপনার নাম সহ প্রকাশ করব।
      https://banglaclassicbooks.blogspot.com/p/optifmcybertrongmail.html

      Delete
  3. অনেক ধন্যবাদ।।আমার নাম সুলগ্না রায়।।আমি নিশ্চয়ই পাঠাবো।।

    ReplyDelete
  4. মেইল করবেন এই আই ডিতে - babuipakhi819@gmail.com

    ReplyDelete
  5. বিভূতিভূষণ গুপ্তের জীবনী ছবি সহ আপনাদের mail address এ send করে দিয়েছি। আমি সুলগ্না রায়।
    Please check. Thank you..

    ReplyDelete